সর্বশেষ আপডেট : ২১ ঘন্টা আগে
শনিবার, ১১ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

প্রবাসে লাগাতার কর্মসূচির হুঁশিয়ারি বিএনপির

ডেইলি সিলেট ডেস্ক ::

বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার পদত্যাগ না করলে প্রবাসেও লাগাতার কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছে যুক্তরাষ্ট্র বিএনপি। বাংলাদেশের চলমান সরকার বিরোধী আন্দোলনের প্রতি সংহতি প্রকাশ করে মঙ্গলবার স্থানীয় সময় দুপুরে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে এক সংবাদ সম্মেলনে বিএনপির নেতৃবৃন্দ এ কথা বলেন।

অনুষ্ঠানে সাবেক প্রধানমন্ত্রী গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৯তম জন্মদিন উপলক্ষ্যে দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

যুক্তরাষ্ট্র বিএনপির সাবেক সহসভাপতি অ্যাডভোকেট জামাল আহমেদ জনির সভাপতিত্বে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিজানুর রহমান ভূঁইয়া মিল্টন। লিখিত বক্তব্য পাঠ করেন আনোয়ার হোসেন। বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে নিউইয়র্কে যুক্তরাষ্ট্র বিএনপি সংবাদ সম্মেলনের আয়োজন করে।

আনোয়ারুল ইসলাম ও মোশারফ সবুজের যৌথ পরিচালনায় উক্ত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপির সিনিয়র নেতা আবদুস সবুর, গিয়াস উদ্দিন, ফারুক চৌধুরী শাহআলম, সফিক রহমান দুলাল প্রমুখ।

মোহাম্মদ মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন বলেন, ২০১৪ ও ২০১৮ সালের ধারাবাহিকতায় আওয়ামী লীগ ফের একতরফা নির্বাচন আয়োজনের প্রস্তুতি শেষ করেছে। যদিও নির্বাচন নিয়ে জাতিসংঘ, যুক্তরাষ্ট্রসহ পশ্চিমা দেশগুলো তাদের অসন্তোষের কথা বারবার জানিয়েছে।

তিনি বলেন, ক্ষমতায় থেকে একতরফা নির্বাচন করতে সরকার এখন প্রশাসন-রাষ্ট্রযন্ত্রকে কাজে লাগাচ্ছে। বিশেষ করে পুলিশ ক্ষমতাসীনদের খায়েশ পূরণে অতিরিক্ত বল প্রয়োগ করছে। তারা বিএনপিসহ বিরোধী নেতাকর্মীদের ওপর ব্যাপক অত্যাচার-নিপীড়ন অব্যাহত রেখেছে। তবে অনতিবিলম্বে শেখ হাসিনাকে পদত্যাগ ও বিএনপির নেতাকর্মীদের ওপর নির্যাতন বন্ধ করতে হবে। তা না যুক্তরাষ্ট্র সহ প্রবাসে বিএনপি নেতাকর্মীরা লাগাতার কর্মসূচি পালনে বাধ্য হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: